৩০০ আসনে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে জাতীয় পার্টি

৩০০ আসনে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে জাতীয় পার্টি

ডেস্ক রিপোর্ট December 25, 2021

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, আগামী নির্বাচনে কার সঙ্গে জোট হবে জানি না। তাই ৩০০ আসনেই নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে জাতীয় পার্টি। সে অনুযায়ী সম্ভাব্য প্রার্থীরা নিজ নিজ নির্বাচনী এলাকায় দলকে সংগঠিত করতে কাজ শুরু করেছেন। 

শনিবার (২৫ ডিসেম্বর) দুপুরে বনানী কার্যালয়ে চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন। 

জি এম কাদের বলেন, রাজনীতি হারিয়ে যাচ্ছে, রাজনৈতিক দলগুলোও হারিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ সরকারে থেকে ১২ মাসে ১৩ পার্বণে ক্ষমতা প্রদর্শন করে তারা, দেশের মানুষ তা দেখতে বাধ্য। কেউ ইচ্ছে করলেই আওয়ামী লীগে যোগ দিতে পারছে না। আবার বিএনপি রাজনীতিতে দাঁড়াতে পারছে না। এই অবস্থায় কেউ বিএনপিতে যোগ দিতে চাচ্ছে না। সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরীর বিকল্পধারা রাজনীতির বিকল্প শক্তি হতে পারেনি। রাজনীতির মাঠে দাঁড়াতে পারেনি ড. কামাল হোসেনের দলও। তাই এখনো দেশের মানুষের সামনে জাতীয় পার্টি একমাত্র বিকল্প শক্তি। দেশের মানুষ জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়, দেশের মানুষ জাতীয় পার্টিকে আরও শক্তিশালী হিসেবে দেখতে চায়।

Share This