আ.লীগ সরকারের নেতৃত্বে দেশ আজ অনন্য উচ্চতায় পৌঁছেছে : খাদ্যমন্ত্রী

আ.লীগ সরকারের নেতৃত্বে দেশ আজ অনন্য উচ্চতায় পৌঁছেছে : খাদ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : June 23, 2024

আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে আজ দেশ উচ্চ ও স্মার্ট বাংলাদেশ হিসেবে হয়েছে, বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার।

রবিবার (২৩ জুন) নওগাঁ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আওয়ামী লীগের প্রতিষ্ঠার ৭৫ বছর পূর্তি উদযাপন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠান শেষে তিনি একথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, তরুণ প্রজন্মকে বাংলাদেশ আওয়ামী লীগের ইতিহাস ঐতিহ্য সম্পর্কে জানাতে দেশ জন্মের ইতিহাস, তলাবিহীন ঝুড়ি থেকে মধ্যম আয়ের দেশে উত্তরণের ইতিহাস তুলে ধরার উদ্যোগ নেওয়া হয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে সক্ষমতার পরিচয় দিয়েছে। মহাকাশে উৎক্ষেপণ করা হয়েছে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১। রূপপুরে নির্মাণ করা হচ্ছে পারমানবিক বিদ্যুৎকেন্দ্র। শতভাগ বিদ্যুতায়নের কারণে গ্রামেগঞ্জে উন্নয়ন পৌঁছে গেছে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার ভিশন-২০২১ বাস্তবায়ন করে ভিশন-২০৪১ এ উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানের দিকে এগিয়ে যাচ্ছে। দেশের সকল অর্জনের মূলে রয়েছে আওয়ামী লীগের অবদান। এসময় তিনি সকলকে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন অভিযাত্রায় সহযোগিতা করার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন, নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক, সহ-সভাপতি এম এ খালেক, শাহনাজ মালেক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক স ম জাভেদ জাহাঙ্গীর সোহেল, বিভাস মজুমদার গোপাল।

আ/ম

Share This