ফেনী ডায়াবেটিক সমিতির সাথে  বিপিজেএ শুভেচ্ছা ও মতবিনিময়

ফেনী ডায়াবেটিক সমিতির সাথে বিপিজেএ শুভেচ্ছা ও মতবিনিময়

Emranul Azim Chowdhury February 20, 2022

ফেনী প্রতিনিধি

১৯ ফেব্রুয়ারি, ২০২২ পেশাদার ফটো সাংবাদিকদের জাতীয় ভিত্তিক সংগঠন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) ফেনী জেলা শাখার নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ ফেনী ডায়াবেটিক সমিতির সভাপতি ও মার্কেন্টাইল ব্যাংকের সাবেক চেয়ারম্যান আ.ক.ম সাহিদ রেজা শিমুল’র সাথে শুভেচ্ছা ও মতবিনিময় বিনিময় করেছেন।

 

১৯ ফেব্রুয়ারি শনিবার ডায়াবেটিক সমিতির সম্মেলন কক্ষে অনুষ্ঠিত শুভেচ্ছা ও মতবিনিময় কালে উপস্থিত ছিলেন দৈনিক সময় সংবাদ এর সম্পাদক ও প্রকাশক মো. শাহিদুন আলম, ফেনী ডায়াবেটিস হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. মো. মোয়াজ্জেম হোসেন ও কার্যকরী কমিটির সদস্য ফরিদ আহম্মদ ভূঁইয়া। 

 

এসময় সংগঠনের সভাপতি এম. এমরান পাটোয়ারী, সহ-সভাপতি জিয়াউল হক সোহেল, সাধারণ সম্পাদক মীর হোসেন রাসেল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ দুলাল তালুকদার, দপ্তর সম্পাদক মিরাজুল ইসলাম মামুন, কোষাধ্যক্ষ ইয়াছির আরাফাত রুবেল, সাংস্কৃতিক সম্পাদক নাজিম উদ্দিন চৌধুরী, ক্রীড়া সম্পাদক জাহেদ হোসেন রনি, কার্যকরী সদস্য মোস্তফা কামাল বুলবুল, জুলহাস তালুকদার, সাধারণ সদস্য মো. শাহজাহান বাদশা সাজু, রমিজ উদ্দিন রাজু, মোজাম্মেল হক ভূঞা লিংকন, মোল্লা মো. ইলিয়াছ উপস্থিত ছিলেন।

 

এ সময় ফেনী ডায়াবেটিক সমিতির সভাপতি আ.ক.ম সাহিদ রেজা শিমুল নতুন কমিটিকে অভিনন্দন জানান। তিনি সংগঠনটির উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করেন।

Share This